বাংলাদেশের সেরা ১০টি অনলাইন শপিং সাইট


বাংলাদেশের সেরা ১০টি অনলাইন শপিং সাইট
বাংলাদেশের সেরা ১০টি অনলাইন শপিং সাইট


দ্রুততম ইন্টারনেট সংযোগ এবং বিভিন্ন টেলিকম কোম্পানিগুলোর সাশ্রয়ী মূল্যের ডাটা সুবিধা দেওয়ার সুবিধা নিয়ে, বাংলাদেশের ডিজিটাল প্রেমী মানুষজন ইন্টারনেটটিকে প্রাত্যহিক জীবনের সঙ্গী হিসেবে বেছে নিয়েছে। উন্নয়নের এই অগ্রগতি আমরা লক্ষ্য করতে পারি বাংলাদেশের সেরা কয়েকটি অনলাইন শপিং সাইটগুলোর দিকে তাকালেই।

শপিংমলে গিয়ে শপিং-এর ঝুটঝামেলা থেকে রেহায় দিতে ছয় থেকে সাত বছর আগে তৈরি করা হয়েছে বেশ কয়েকটি অনলাইন শপিং সাইট। ভারী ভারী ব্যাগ বহন, ট্র্যাফিক জ্যাম সবকিছু মিলিয়ে বাইরে গিয়ে শপিং করাটা একটা কষ্টসাধ্য ব্যাপার ছিল সেইসময়। এই দেশের মানুষের কষ্ট দূর করতেই তৈরি হয়েছিলো এইসব শপিং সাইটগুলো। স্বপ্নের মত হলেও এটা এখন বাস্তব যে, মোবাইল-এর মাধ্যমে, কিংবা ল্যাপটপের মাউসের কয়েকটা ক্লিকেই বর্তমানে সেরে ফেলা যাচ্ছে অনলাইন শপিং। আর কাঙ্ক্ষিত সময়েই দোরগোড়ায় পৌঁছে যাচ্ছে কাঙ্ক্ষিত পণ্য।

তাই, কোন কোন শপিং সাইটগুলো এখন পর্যন্ত মানুষের সেবায় নিয়োজিত রয়েছে, সেইসব থেকে সেরা ১০ টি শপিং সাইট গুলো নিয়ে নিম্নে বিস্তারিত দেওয়া হল, যেগুলো সম্পর্কে ধারণা রাখতে পারেন, যাতে বাইরে গিয়ে শপিং-এর ঝামেলা থেকে রেহায় পেতে পারেন।

  • প্রিয়শপ ডটকম
  • দারাজ ডটকম ডট বিডি
  • আজকেরডিল
  • চালডাল ডটকম
  • পিকাবু ডটকম
  • বাগডুম ডটকম
  • সেবা ডট এক্সওয়াইজেট
  • রকমারি ডটকম
  • খাসফুড ডটকম
  • অথবা ডটকম


প্রিয়শপ ডটকম
২০১৩ সালে যাত্রা শুরু করা প্রিয়শপ ডটকম দেশের জনপ্রিয় এবং নির্ভরযোগ্য অনলাইন শপিং সাইটগুলোর মধ্যে একটি গ্রাহকদের আস্থা অর্জন করে এগিয়ে চলেছে প্রিয়শপ। প্রিয়শপ ছেলে এবং মেয়ে উভয়ের পোশাক, গহনা, থেকে শুরু করে ইলেকট্রনিক্স সরঞ্জাম, মোবাইল, বই, মুদি পণ্য এবং কসমেটিক্স পণ্য প্রদর্শন করে, এবং দেশের প্রত্যেকটি বিভাগে পণ্য ডেলিভারী করছে।
প্রিয়শপ ঢাকার মধ্যে ২ থেকে ৩ দিন, এবং ঢাকার বাইরে ৫ থেকে সাত দিনের মধ্যে পণ্য পৌঁছে দিচ্ছে। এবং ঢাকার মধ্যে ক্যাশ অন ডেলিভারী ও ঢাকার বাইরে কার্ড অথবা বিকাশের মাধ্যমে পণ্যের মূল্য পরিশোধের সুবিধা দিচ্ছে।



দারাজ ডটকম ডট বিডি
দেশের জনপ্রিয় অনলাইন শপিং সাইটগুলোর মধ্যে দারাজ অন্যতম। ইলেকট্রনিক্স পণ্য, ফ্যাশন, কাপড়চোপড়, বাচ্চাদের আইটেম আরও ভিন্নধরনের পণ্যের সমন্বয়ে তৈরি এই অনলাইন শপিং সাইট। 
এই সাইট থেকে গ্রাহকরা ক্যাশ অন ডেলিভারি, কার্ড পেমেন্ট এবং বিকাশ পেমেন্ট-এর মাধ্যমে কেনাকাটা করতে পারবেন। কায়মু ডট কম.বিডি সম্প্রতি দারাজ ডটকম.বিডির সাথে একীভূত হয়েছে।


আজকেরডিল
প্রিয়শপ এবং দারাজের মতোই বিভিন্ন ধরণের পণ্য ডেলিভারী করে গ্রাহকদের আস্থা অর্জন করে আসছে আজকেরডিল ডটকম।
ক্যাশ অন ডেলিভারী, কার্ড পেমেন্ট, বিকাশ পেমেন্ট এবং মোবাইল ব্যাংকিং-এর মাধ্যমে পণ্যের মূল্য পরিশোধ করার সুবিধা দিয়ে আসছে প্রতিষ্ঠানটি।




চালডাল ডটকম
ঘরে বসেই সহজে মুদিপণ্য পেয়ে আর কি চাই? জি হ্যাঁ, মুদি পণ্য অর্ডার দিতে পারবেন চালডাল ডটকম থেকে খুব সহজেই। মুদিপণ্য অর্ডার করার কয়েক ঘণ্টার মধ্যেই পণ্য ডেলিভারী করে আসছে প্রতিষ্ঠানটি। অন্যান্য শপিং সাইটগুলোর মত চালডাল ডটকমও ক্যাশ অন ডেলিভারী, কার্ড এবং বিকাশ পেমেন্ট-এর সুবিধা দিচ্ছে।



পিকাবু ডটকম
পিকাবু ডটকম বিশেষত ইলেকট্রনিক্স গেজেট, এবং হোম এপ্লায়েন্স নিয়ে কাজ করছে।
আপাতত অন্য কোন ধরণের পণ্য ডেলিভারী করছেনা প্রতিষ্ঠানটি। একইভাবে পণ্য পেয়ে মূল্য পরিশোধ করা থেকে শুরু করে, কার্ড এবং বিকাশ পেমেন্ট-এর সুবিধা দিচ্ছে পিকাবু ডটকম।




বাগডুম ডটকম
পূর্বে এখনি ডটকম নামে সার্ভিস দেওয়া অনলাইন শপিং সাইটটি পরবর্তীতে বাগডুম ডটকম-এ নাম পরিবর্তন করে দেশের মানুষদের সেবা দিয়ে আসছে। গ্রাহকদের নিত্যদিনের প্রয়োজনীয় জিনিসপত্র নিয়েই মূলত এই সাইটটি ফোকাস দিয়ে আসছে ঢাকার মধ্যে ২ থেকে ৩ দিন, এবং ঢাকার বাইরে ৫ থেকে ৭ দিনের মধ্যে পণ্য ডেলিভারী করে আসছে প্রতিষ্ঠানটি।






সেবা ডট এক্সওয়াইজেট
বাড়ির পরিষ্কারের সরঞ্জামগুলি মেরামত করা থেকে শুরু করে, বিভিন্ন প্রয়োজনীয় জিনিস
মেরামতের কাজ সম্পাদন করে দেশের মানুষদের সেবা দিয়ে আসছে দেশের অন্যতম অনলাইন সেবা প্রতিষ্ঠান সেবা ডট এক্সওয়াইজেট। মেরামত করা যায় ঘরে থাকা এমন সবধরনের জিনিসপত্র মেরামত করে দিচ্ছে প্রতিষ্ঠানটি। গ্রাহকরা শুধুমাত্র তাদের সুবিধাজনক একটি শিডিউল ফিক্সড করবেন, এবং সেই শিডিউল অনুযায়ী মেরামতের জন্যে চলে যাবে কর্মী।


রকমারি ডটকম
বিভিন্ন ধরণের গল্প, উপন্যাস, কবিতা, এবং প্রবন্ধ-এর বই অনাইনের মাধ্যমে বিক্রি করা অনলাইন
সাইটটি বর্তমানে দেশের একটি সমৃদ্ধ অনলাইন বইয়ের দোকান। এই অনলাইন বইয়ের দোকান থেকে যেকোনো ধরণের বই কিনতে পারবেন খুব সহজে।





খাসফুড ডটকম
অনলাইনে সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলো
থেকে খাসফুড ডটকম একটু আলাদা। গ্রাহকদের জন্যে সর্বোত্তম মানের খাদ্য সামগ্রী যেমন মধু, চিনি, বাদাম, তেল, মশলা, শুকনো মাছসহ বিভিন্ন ধরণের খাবার সরবরাহ করে গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ায় খাসফুডের কাজ। টাটকা সবকিছুই পাবেন এই অনলাইন সাইট থেকে।


অথবা ডটকম
অথবা ডটকম হচ্ছে প্রাণ-আরএফএল-এর উদ্যোগে পরিচালিত একটি অনলাইন শপিং সাইট। মুদিপণ্য থেকে শুরু করে গৃহসামগ্রী প্রাণ-আরএফএল-এর অন্তর্ভুক্ত সকল ধরণের পণ্য পাওয়া যাবে এই অনলাইন শপিং সাইট থেকে।

1 টি মন্তব্য:

  1. ✅বাংলাদেশের চূড়ান্ত অনলাইন শপিং গন্তব্য নিরাপদ এবং বিশ্বস্ত গেটওয়ের মাধ্যমে সম্পূর্ণ ঝামেলা-মুক্ত শপিংয়ের নিশ্চয়তা দিচ্ছি। আমরা আপনাকে আপনার সমস্ত প্রিয় ব্র্যান্ড এবং আরও অনেক কিছু দিয়ে ট্রেন্ডি এবং নির্ভরযোগ্য শপিংয়ের অফার করি। এখনে কেনাকাটা সহজ, দ্রুত এবং সর্বদা আনন্দদায়ক। আমরা আপনাকে এখানে সঠিক পছন্দ করতে সহায়তা করি…

    ✅আমরা দিচ্ছি ক‍্যাশ অন ডেলিভারি সুবিধা।
    ✅আপনি রিসিভ করার সময় চেক করে নিতে পারবেন।

    ✅আপনার দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় পণ্য, আপনার চাহিদা অনুযায়ী ও আপনার সময়ের মূল্যায়ন করে, সুরক্ষিত ভাবে আপনার হাতে পৌঁছে দেওয়াই আমাদের লক্ষ্য।

    ✅আপনার অনলাইন শপিং নিরাপদ ও স্বচ্ছন্দময় হোক এটাই আমাদের প্রতাশা।

    নিরাপদে কেনাকাটা করতে ভিজিট করুন: www.happykenakata.com.bd

    উত্তরমুছুন

Jason Morrow থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.