কোভিড -১৯-এর প্রকোপ । প্রিয়শপ ডটকম-এর সেবা প্রদানে সর্বোচ্চ চেষ্টা!

কোভিড -১৯-এর প্রকোপ । প্রিয়শপ ডটকম-এর সেবা প্রদানে সর্বোচ্চ চেষ্টা!
কোভিড -১৯-এর প্রকোপ । প্রিয়শপ ডটকম-এর সেবা প্রদানে সর্বোচ্চ চেষ্টা!



কোভিড -১৯ মহামারীটি শুরু হওয়ার সাথে সাথে সরকার সাধারণ ছুটি ঘোষণা দিয়েছেন এবং লোকদের ঘরে থাকার আহ্বান জানিয়েছেন। এই পরীক্ষামূলক সময়ে, দেশের ই-কমার্স প্ল্যাটফর্ম প্রিয়শপ ডটকম সমাজের প্রতি তার দায়িত্বের অংশটি সহভাগিতা করছে। প্রিয়শপ ডটকম-এর মাধ্যমে গ্রাহকরা তাদের প্রয়োজনীয় আইটেমগুলি ঘরে বসেই অর্ডার করতে পারছেন।

জনগণকে যাতে রাস্তায় যেতে না হয়, সেজন্য প্রিয়শপ যথাযথ ডেলিভারীর দিকে ফোকাস দিচ্ছে। মানের সাথে আপস না করে - প্রতিদিন তাদের ক্যাটালগে বিভিন্ন পণ্য এবং ব্র্যান্ড যুক্ত করে গ্রাহক প্রতিক্রিয়ার বিবেচনায় নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান।

তিনি আরও বলেন, “একটি পণ্যের দাম খুব গুরুত্বপূর্ণ একটি ফ্যাক্টর। প্রিয়শপ সর্বদা গ্রাহকদেরকে সঠিক মূল্যে পণ্য কিনতে সর্বোচ্চ অগ্রাধিকার নিশ্চিত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।“

গ্রাহক ছাড়াও, প্রতিষ্ঠানটির ডেলিভারী এজেন্ট থেকে শুরু করে প্যাকেজিং ডিপার্টমেন্ট এবং অন্যান্য কর্মচারীদের সুরক্ষায় বিশেষ যত্ন নিচ্ছে প্রতিষ্ঠানটি। পণ্য ডেলিভারীর সময় ডেলিভারী টিম সর্বদা গ্লাভস, মাস্ক এবং পিপিই পরিধান করছেন। পাশাপাশি নিয়মিত স্বাস্থ্য পরিক্ষাও করা হচ্ছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির এই কর্ণধার।  

কোন মন্তব্য নেই

Jason Morrow থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.