সিটিটিসি’র জন্য ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান করলো ইভ্যালি

সিটিটিসি’র জন্য ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান করলো ইভ্যালি



কোভিড -১৯ করোনার দুষ্টু পরিস্থিতিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) বিভাগের জন্য ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান করেছে দেশের অন্যতম অনলাইন শপিং সাইট ইভ্যালি.কম.বিডি। পুলিশ সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতেই ইভ্যালির এই মহা উদ্যোগ।

আজ বৃহস্পতিবার রাজধানীর মিন্টু রোডের সিটিটিসি প্রধান কার্যালয়ে এইসব সুরক্ষা সরঞ্জাম আনুষ্ঠানিকভাবে ইভ্যালি.কম.বিডি-এর এমডি ও সিইও মোঃ রাসেল-এর মাধ্যমে হস্তান্তর করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এই সুরক্ষা আইটেমগুলির মধ্যে ২৫০ জনের জন্য ব্যক্তিগত প্রতিরক্ষামূলক সরঞ্জাম (পিপিই), ২৫০০ টি ফেস মাস্ক, ২৫০ টি আই প্রোটেক্টিভ গ্লাসেস, ২৫০ টি হ্যান্ড ওয়াশার, এবং ৫০০ টি হ্যান্ড স্যানিটাইজার রয়েছে। এছাড়াও, সিটিটিসি অফিসের জন্য চারটি হ্যান্ড থার্মোমিটার প্রদান করেছেন প্রতিষ্ঠানটি।

ইভ্যালি.কম.বিডি-এর এমডি ও সিইও মোঃ রাসেল বলেন, “পুলিশ বাহিনীর সদস্যরা মানুষের সুরক্ষা নিশ্চিত করতে নিরলস কাজ করে যাচ্ছেন। তাই, তাদের নিরলস এবং পেশাদারিত্ব কাজের পুরষ্কারস্বরূপ এইসব সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে।“

কোন মন্তব্য নেই

Jason Morrow থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.