কি ছিল প্রিয়শপ ডটকম-এর ঈদ উৎসবে!

কি ছিল প্রিয়শপ ডটকম-এর ঈদ উৎসবে!

বরাবরের মতোই, এ বছরেও দেশের ই-কমার্স প্ল্যাটফর্ম প্রিয়শপ ডটকম-এ আয়োজন করা হয়েছিলো ‘ঈদ ফেস্ট’। ঈদুল আজহা উপলক্ষে, এই ফেস্টে বিভিন্ন পণ্যে ছাড়, ক্যাশব্যাক অফার ও ভেল্যু প্যাক সুবিধা দিয়েছিলো প্রতিষ্ঠানটি।


এছাড়াও, ঘরে বসেই কোরবানির গরু ক্রয় এবং সহজে ডেলিভারি দেওয়ার সুবিধা ছিল ঈদ ফেস্টে। ১২ই আগস্ট পর্যন্ত চলেছিল এই উৎসব। এ সময় প্রিয়শপ থেকে কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২০ শতাংশ ক্যাশব্যাকের সুবিধা দেওয়া হয়েছিলো।  ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল), সিটি ব্যাংক, লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড, এনআরবি ব্যাংক লিমিটেড এবং ইউপে গ্রাহকরাও পেয়েছিলো ১৫ শতাংশ ছাড়। 



প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান বলেছেন, "কোরবানি ঈদে অনেকেই গরু কেনা নিয়ে বিপাকে পড়েন। তাই প্রিয়শপের ঈদ ফেস্টে ঘরে বসে গরু ক্রয় থেকে শুরু করে ফ্রি ডেলিভারীর সুবিধা দেওয়ার কথা মাথায় রেখেছিলাম। এবং, এই ঈদ ফেস্টে এর সুফল লক্ষ্য করলাম। দেশের বিভিন্ন প্রান্ত থেকে পছন্দের পণ্যটি ঘরে বসেই অর্ডার করতে পেরেছেন গ্রাহকরা।"



কোরবানি ঈদ উপলক্ষে প্রিয়শপে ডিজিটাল স্কেল, ছুরি, কাঁচি, চামচ, স্লাইসার ইত্যাদি পণ্য ছাড়ে মিলেছে। এ ছাড়া থ্রিপিস, গজ কাপড়, শাড়ি, বাহারি পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, টি-শার্ট, পোলো টি-শার্ট, বাচ্চাদের ড্রেস, ইম্পোর্টেড জুয়েলারি, রোদচশমা, ঘড়ি, চামড়ার বেল্ট, ওয়ালেট, ঘর সাজানোর সামগ্রী, ইলেকট্রনিকস, প্রসাধনীসহ বাহারি সব পণ্যেও ছিল বিশেষ ছাড়ের সুবিধা। 

কোন মন্তব্য নেই

Jason Morrow থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.